ইয়াবাসহ আটকের পর পুলিশ সদস্য ও তার স্ত্রী কারাগারে

ডেস্ক রিপোর্ট •

বরিশাল নগরীর রূপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ আটক পুলিশ সদস্য এবং তার স্ত্রীকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার বিকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক হাবিবুর রহমান চৌধুরী তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ঘটনায় দুপুরে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন র‌্যাব-৮-এর ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার।

আটক দুজন হলেন– ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কনস্টেবল মিজানুর রহমান এবং তার স্ত্রী শিমু আক্তার। মিজান ঝালকাঠি সদর উপজেলার তারপাশা গ্রামের মৃত তৈয়ব আলী হাওলাদারের ছেলে।

মামলার এজাহারের বরাত দিয়ে আদালতের জিআরও এসআই এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮-এর একটি টহল দল রবিবার বিকালে নগরীর রূপাতলী ভোজন বিলাস রেস্টুরেন্টের সামনে অভিযান চালায়। এ সময় মিজানুর রহমান ও তার স্ত্রী শিমু পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। শিমুর ভ্যানিটি ব্যাগ তল্লাশি চালিয়ে ৩৯৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে শিমু র‌্যাবের কাছে জানিয়েছে, তার স্বামী মিজান ইয়াবা ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘ঢাকা মহানগর পুলিশ সদস্য ও তার স্ত্রীকে ইয়াবাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় মামলায় আসামিদের আদালতে সোপর্দ করা হলে বিচার কারাগারে পাঠিয়েছেন।’